Wednesday, February 21, 2024

পাংশায় পদ্মা নদীতে নৌকা ডুবে এক কৃষক নিখোঁজ

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশায় নৌকা ডুবে মো. আব্দুল কুদ্দুস (৬০) নামের এক কৃষক নিখোঁজ হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের পদ্মা নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যানাযায় আব্দুল কুদ্দুস ইউনিয়নের গঙ্গানন্দদিয়া গ্রামের মৃত উজির মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুল কুদ্দুস পদ্মার চরে তাঁর জমিতে কৃষিকাজের জন্য যাচ্ছিলেন। একটি নৌকায় ১৫-১৬ জন কৃষক যাচ্ছিলেন। নৌকাটি ঘাট থেকে পদ্মার চরের মাঝামাঝি গেলে তলিয়ে যায়। এ সময় নৌকায় থাকা সবাই চিৎকার করলে স্থানীয়রা ঘাট থেকে নৌকা নিয়ে ঘটনাস্থলে গিয়ে ১৩ জনকে উদ্ধার করে। আব্দুল কুদ্দুস নদীতে তলিয়ে গেলে তাঁকে উদ্ধার করতে পারেনি কেউ। পরে পাংশা ফায়ার সার্ভিসকে খবর দেয়।
এ বিষয়ে ডুবে যাওয়া নৌকায় থাকা মো. নান্নু মল্লিক বলেন, আমরা চরপাড়া বেড়িবাঁধ ঘাট থেকে কাজের উদ্দেশ্যে পদ্মার চরে যাচ্ছিলাম। ঘাটের একটু দূরে এলে পানির ঢেউয়ে নৌকায় পানি উঠে তলিয়ে যায়। পরে ঘাট থেকে দুটি নৌকা এসে আমাদের উদ্ধার করে।

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন অফিসার রয়েল আহম্মেদ বলেন, ‘সকাল ১০টার দিকে সংবাদ পাই। পরে ফরিদপুর থেকে আমাদের দুজন ডুবুরি এসে দুপুর ১২টা থেকে উদ্ধারকাজ শুরু করেছে। নিউজ লেখা পর্যন্ত উদ্ধারকাজ চলমান।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here