Sunday, May 19, 2024

পাংশায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী অনুষ্ঠিত

 উজ্জল হোসেন, পাংশা :  “প্রাণিসম্পদে ভরবো দেশ-গড়বো স্মার্ট বাংলাদেশ” – রাজবাড়ীর পাংশা উপজেলা প্রণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলা প্রণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে এ প্রদর্শণী অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান রুবেল, প্রাণিসম্পদ কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন, কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, সমাজসেবা কর্মকর্তা মো. রবিউল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুস সালাম সিদ্দীকি, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. নাসির উদ্দিন মোল্লা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিভিন্ন ইউনিয়নের প্রাণিসম্পদ প্রদর্শণীরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা প্রণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের ভেটেনারী সার্জন মো. মোত্তালেব আলী।

এসময় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণীতে বিভিন্ন দেশী-বিদেশী জাতের গরু, ছাগল, মহিষ, মুরগী, কবুতর, পাখিঁ সহ বিভিন্ন প্রাণি প্রদর্শণী হয়। আলোচনা সভা শেষে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী সহ আমন্ত্রিত অতিথিরা। প্রদর্শণী শেষে বিকাল ৪ টার দিকে প্রদর্শণীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here