Tuesday, April 23, 2024

পাংশায় বিএনসিসি ব্যাটালিয়ন ক্যাম্পিংয়ের সমাপ্তি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশায় ৭ দিনব্যাপী ২৪ বিএনসিসি ব্যাটালিয়নদের ব্যাটালিয়ন ক্যাম্পিং-২০২৩ এর সমাপ্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে পাংশা সরকারি কলেজে ৩ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত ৭ দিন ব্যাপী ক্যাম্পিং ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর সুন্দরবন রেজিমেন্ট, খুলনার রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্ণেল মো. নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম, আর্টিলারির সার্বিক তত্ত্বাবধানে এ ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। এ ক্যাম্পিংয়ের ফরিদপুর, রাজবাড়ি, কুষ্টিয়া এবং মাগুরা জেলার ব্যাটালিয়নের আওতাধীন বিভিন্ন স্কুল ও কলেজের ২৪১ জন বিএনসিসি ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেঃ কর্ণেল মোঃ নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম, আর্টিলারি, রেজিমেন্ট কমান্ডার, সুন্দরবন রেজিমেন্ট, খুলনা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেজিমেন্ট এ্যাডজুটেন্ট মেজর পলাশ কুমার বিশ্বাস,২৪ বিএনসিসি ব্যাটালিয়নের ক্যাম্প কমান্ডার প্রফেসর ক্যাডেট ড. মোঃ শাহিনুর রহমান সাবেক প্রো-ভিসি ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া, পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলী সহ আরো অন্যান্য অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন। এ সময়ে প্রশিক্ষণ ছাত্র-ছাত্রীদের মাঝে সনদপত্র বিতরণ ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here