Saturday, July 13, 2024

পাংশায় বিশ্ব স্কাউটস দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: “স্কাউটস করবো, স্মার্ট বাংলাদেশ গড়বো” প্রতিপাদ্য কে সামনে রেখে রাজবাড়ীর পাংশা উপজেলায় স্কাউটের জনক রবার্ট স্টিফেনশন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অব গিলওয়েল’র(বিপি) ১৬৬ তম জন্মবার্ষিকী ও বিশ্ব স্কাউট দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন দিক প্রদক্ষিণ শেষে উপজেলার সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী স্কাউটস সদস্যদের উদ্দেশ্যে বলেন – আমরা প্রতিদিন একটা করে ভালো কাজ করব, সাথে সাথে আরো কিছু মনে রাখতে হবে খারাপ কোন কিছু যাতে আমাদের স্পষ্ট না করে, আমরা ভালো কাজ করবো, মানুষের উপকার করবো, রক্তদান করবো, স্কুলের আঙ্গিনা পরিষ্কার রাখবো। সেই সাথে আমাদের মনে রাখতে হবে কোন খারাপ কিছু স্পষ্ট যেন না করে যেমন মাদক, মাদক কে না বলি, বাল্যবিবাহকে না বলি, ইভটিজিং কে না বলি, কিশোর গ্যাংককে না বলি সব খারাপ কাজকে আমরা না বলি। তোমরা যারা স্কাউটের সদস্য রয়েছো ও স্কাউটস এ কাজ করছো তোমরাই আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে। বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলার আয়োজনে কর্মসুচিতে শিক্ষক,শিক্ষার্থী ও উপজেলা স্কাউটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here