Saturday, July 13, 2024

পাংশায় ভূমিসেবা সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন

উজ্জল হোসেন, পাংশা : “স্মার্ট ভূমিসেবায় ভূমি মন্ত্রনালয়” স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীর পাংশা উপজেলার ভূমি অফিস চত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার ভূমি অফিস চত্বরে এসে শেষ হয়।

এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার (২২ মে) ভূমিসেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে। ২২ – ২৮ মে পর্যন্ত এ ভূমি সেবা সপ্তাহ উদযাপিত হবে।

পাংশা উপজেলা ভূমি অফিসের আয়োজনে ও সহকারি কমিশনার (ভূমি) মাসুদুর রহমান রুবেল এর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, মৎস্য অফিসার সাঈদ আহমেদ প্রমুখ।

এছাড়াও ভূমিসেবা সপ্তাহে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলার ভূমি অফিসের পক্ষ থেকে ভূমি অফিসে না এসে অনলাইনের মাধ্যমে কিভাবে মানুষ ভূমি সেবা গ্রহন করতে পারবে সে বিষয়ে আলোকপাত করা হয়। পাশাপাশি ভূমি সেবা ও অভিযোগ জানাতে ১৬১২২ এ কল করতে পারবেন এবং land.gov.bd ওয়েবসাইটে গিয়ে ভূমি সেবা নিতে পারবেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here