Thursday, June 13, 2024

পাংশায় র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে ভূমি সেবা সপ্তাহ পালন

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলায় আলোচনা সভা ও র‍্যালীর মধ্য দিয়ে ভূমি সেবা সপ্তাহ পালন করা হয়। গত ৮ জুন শনিবার সকালে পাংশা উপজেলা ভূমি অফিস কর্তৃক এ সেবা সপ্তাহ পালন করা হয়। ভূমি সেবা সপ্তাহ অনুষ্ঠান শুরুর আগে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এবং উপজেলার ইউনিয়ন পর্যায়ে ভূমি অফিসের উপ-সহকারী ভূমি কর্মকর্তাগণ ও পাংশা উপজেলা ভূমি অফিসের কর্মকর্তাগণ এবং কর্মচারীর সমনায়ে তুমি অফিস চত্বর হতে এক বিশাল র‍্যালী বের করে পাংশা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়।

এ সময় র‍্যালীর শ্লোগান উঠে ভূমি সেবা সপ্তাহ সফল হোক, সফল হোক। পরে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে পবিত্র কোরান ও গীতা পাঠের মধ্যে দিয়ে এ সেবা সপ্তাহের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, পাংশা উপজেলা ভূমি অফিসের সয়বাত মকলেছুর রহমান, যশাই ইউপির উপ-সহকারী ভূমি কর্মকর্তা মোঃ আক্কাছ আলী, পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, পাংশা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ভাজার শাহাদত হোসেন সহ স্থানী গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বক্তারা বলেন প্রতি টি জনগন বা ভূমির মালিকদের দোড়গড়ায় ভূমি সেবা সংক্রান্ত সকল প্রকার সেবা/কাজ পৌছে দেওয়া হবে। এসময় উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউপির উপ-সহকারী ভূমি কর্মকর্তা আনিছুর রহমান, হাবাসপুর ইউপির উপ-সহকারী ভূমি কর্মকতা জিয়াউল হক জিয়া, মাছপাড়া ইউপির উপ-সহকারী ভূমি কর্মকর্তা মোশারফ হোসেন চৌধুরী, সরিষা ইউপির উপ-সহকারী ভূমি কর্মকর্তা বেজোওয়ান মিয়া, মৌরাট ইউপির উপ-সহকারী তুমি কর্মকর্তা আঃ মজিদ, পাট্টা ইউপির উপ-সহকারী ভূমি কর্মকর্তা জহুরুল হক, কশবামাজাইল ইউপির উপ-সহকারী ভূমি কর্মকর্তা রতন কুমার প্রমানিক ও কলিমহর ইউপির উপ- সহকারী তুমি কর্মকর্তা সাইফুল ইসলাম (লিটন) প্রমুখ।

এসময় তাদের প্রাপ্য জমির প্রয়োজনীয় কাগজ পত্র বুঝে দেওয়া হয়। পরিশেষে অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যের মধ্যে দিয়ে সকলকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here