Saturday, July 13, 2024

পাংশায় সচেতন নাগরিক সমাজের মানববন্ধন কর্মসূচি পালন

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশা সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা গ্রহীতাদের ভোগান্তী ও মৃত্যুর ঘটনার প্রতিবাদে “সচেতন নাগরিক সমাজের আয়োজনে” মানবন্ধবন কর্মসূচি পালন করা হয়।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১০.৩০ মিনিটের দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। শরিফুল ইসলাম এর সঞ্চালনায় ও রাসেল কবীর এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- পাংশা প্রেস ক্লাবের সভাপতি এস.এম. রাসেল কবীর, সাংবাদিক মাসুদ রেজা শিশির, রতন মাহমুদ, শাইন রেজা, আল-আমীন, সাহেরা খাতুন( সাফার মা),ওয়াহিদুর রহমান(ব্লাড ডোনার), মো.সজিব হোসেন (সচেতন নাগরিক) প্রমুখ।

এছাড়াও মানববন্ধন কর্মসূচিতে দূরদূরান্ত থেকে আসা সচেন নাগরিক বৃন্দ। আরো উপস্থিত ছিলেন – পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি মো. শামীম হোসেন, দৈনিক তরুণ কন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও রাজবাড়ী জার্নাল অনলাইন নিউজ পোর্টাল এর উপজেলা প্রতিনিধি মো. উজ্জল হোসেন, সাংবাদিক আব্দুর রশিদ, কালুখালী প্রেসক্লাবের সভাপতি ফজলুসহ স্থানীয় গণমাধ্যম কর্মীবৃন্দ। গত ২২ আগষ্ট মধ্য রাতে জয়কৃষ্ঠপুর গ্রামের শাজাহান মন্ডল এর মেয়ে সাফার সাপে কামড়ে উপজেলা হাসপাতালে চিকিৎসার অবহেলার কারণে তাকে মৃত্যু বরণ করতে হয়। মানববন্ধনে সাফার মা,বাবাসহ আত্নীয় স্বজনেরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here