Thursday, April 18, 2024

পাংশায় সপ্তম শ্রেনীর ছাত্রের মরদেহ উদ্ধার

উজ্জল হোসেন, পাংশা: পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মহিষভাঙ্গা গ্রামের মাঠ থেকে রাব্বি মন্ডল (১৪) নামে সপ্তম শ্রেনীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে নিজ বাড়ির অদূরে এক কৃষি মাঠ (লালির মাঠ) নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রাব্বি (১৪) পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মহিষভাঙ্গা গ্রামের আক্তার হোসেন এর ছেলে। তিনি পার্শ্ববর্তী আখরজানি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনির শিক্ষার্থী ছিলো।

এলাকাবাসীদের সূত্রে জানা যায়, রাতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। সকালে স্থানীয়রা বাড়ির অদূরে রাব্বির মরদেহ পরে থাকতে দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়।

নিহতের মা বলেন, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত ৮ টার দিকে খাবার খেয়ে ও বাইরে যায়। ওর সাথে থাকা আমার ছোট ছেলের কাছে শুনেছি যে বাড়ি থেকে বের হয়ে ও ব্যাডমিন্টন খেলতে যায়। পরে দুই বন্ধু পার্শ্ববর্তী পুঁইজোর এলাকায় ইসলামী জলসা শোনার জন্য ডেকে নিয়ে যায়। তখন আমার ছোট ছেলে বাড়িতে ফিরে আসে। কিন্তুু সকাল হয়ে গেলেও রাব্বি আর বাড়ি ফেরেনি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, পাংশা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here