Tuesday, April 23, 2024

পাংশায় স্বপ্নসিঁড়ির ১বছরের জন্য কমিটি হস্তান্তর

উজ্জল হোসেন, পাংশা (রাজবাড়ী) : “শিক্ষার আলোয়, আলোকিত সমাজ গড়ি” প্রতিপাদ্যকে সামনে নিয়ে স্বপ্নসিঁড়ি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আয়োজনে নবীনদের সম্মাননা স্মারক ও এক বছরের জন্য নতুন কমিটিকে দায়িত্ব হস্তান্তর প্রদান করা হয়।

২৪( এপ্রিল) সোমবার বেলা ১১.৩০ মিনিটের দিকে পন্ডিত কাজী আবুল হোসেন কলেজ চত্বরে নবীনদেরবরণ ও ২০২৩ সালে দায়িত্বে হস্তান্তর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্টামফোর্ড ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মনিরুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বিদ্যুৎ বিভাগের সিনিয়র সহকারী সচিব সংকর কুমার বিশ্বাস, নাঈমা প্রিন্ট এন্ড প্যাকেজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুন্সী আজাদ, পন্ডিত কাজী আবুল হোসেন কলেজের অধ্যক্ষ কাজী মামুনুর রশীদ (তামিম), রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও সহযোগী অধ্যাপক (ফার্মেসী) আল- মামুন, নেপচুন গ্রুপের ব্যবস্থাপক ইব্রাহিম উদ্দিন সাচ্চু ও বিশিষ্ট সমাজসেবক কার্তিক শাহা প্রমুখ।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি মো. হাবিবুল্লাহ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও সাংগঠনিক সম্পাদক মো. রাজিব হোসেন কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয় এর এক বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here