Saturday, July 13, 2024

পাংশায় ৪ প্রতিষ্ঠান মালিক কে ১১হাজার ৫শত টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠান মালিক কে ১১হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।

২১শে আগস্ট (সোমবার) জেলার পাংশা উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শনের সময় রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয় ।

এ সময় পাংশা উপজেলার পৌর কাঁচা বাজারের মুসলিম ডিমের আড়ৎ মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৪৫ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ২হাজার টাকা, ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ধারার লঙ্ঘনজনিত অপরাধে পৌর কাঁচা বাজারের মেসার্স সোহেল ডিম ভান্ডারের মালিক কে ৫শত টাকা , পাংশার কলেজ রোড এলাকার অমল দধি ভান্ডারের মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৪৬ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৪হাজার টাকা এবং একই এলাকার জোনাব দধি ভান্ডারের মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪২ ও ৪৩ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৫হাজার টাকা জরিমানা আদায় করা হয় ।

এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয় এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য সরকার নির্ধারিত বিধির অধীন যথা নিয়মে ক্রয়-বিক্রয় করার জন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়।

উপজেলা প্রশাসন পাংশা উপজেলা রাজবাড়ী ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ এর সহায়তায় এবং জেলা ব‌্যাটালিয়ন আনসার সদস‌্যবৃন্দ ও জেলা স্যানিটারী ইন্সপেক্টর রাজবাড়ী- এর অংশগ্রহণে উপর্যুক্ত তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসান ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here