Saturday, July 13, 2024

পাংশার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশার ১নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়, সোমবার (২২ মে) বেলা ১২.৩০ মিনিটের দিকে ইউপি চত্বরে চেয়ারম্যান মো: সজিব হোসেন এর সভাপতিত্বে প্রকাশ্য বাজেট অধিবেশনে ১ কোটি ৫০ লক্ষ ৩৭ হাজার ৫ শত ৪০ টাকার বাজেট ঘোষনা করেন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সজিব হোসেন বলেন, বাজেট হচ্ছে একটি ইউনিয়নের অর্থ বছরের বিভিন্ন ধরনের উৎস হতে কি পরিমান অর্থ আয় হয় এবং তা জনকল্যাণে কিভাবে ব্যয় করা হয় তারই একটি পূর্ব পরিকল্পনা যাহা ইউনিয়ন বাসীর জানার অধিকার শুধু নয়- জনগণের সুচিন্তিত মতামত প্রনয়নের ভিত্তিতে সচেতন ইউনিয়ন বাসীর সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে সকল উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করাই সুনাগরিকের দায়িত্ব।

তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্যাক্স পরিশোধ করা ,বাল্য বিবাহ রোধে সকলের সহায়তা কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ইউপি সচিব ইন্দ্রজিৎ সরকার।

বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – বীর মুক্তিযোদ্ধা আব্দুল রাজ্জাক শেখ, বীর মুক্তিযোদ্ধা মাজেদ মন্ডল, ইউপি সাবেক চেয়ারম্যান মুন্সি হাসানুল ইসলাম মহন, বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শারমিন আক্তার, ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল আলম ছগির, ইউপি পরিষদের সদস্য বৃন্দ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here