Monday, February 6, 2023

পাংশার সরিষায় আওয়ামী লীগের পথ সভা- বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা : “শেখ হাসিনা জন্য বাংলাদেশ ধন্য” “একাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার” এই স্লোগান নিয়ে পাংশা উপজেলার সরিষা ইউনিয়নে আওয়ামী লীগের পথসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পথসভায় বাহার বিশ্বাস বলেন, বিএনপির কিছু ফুকসি মারা নেতারা ঘরে বসে কিভাবে দেশের আইন শৃঙ্খলার অবনতি ঘটানো যায় সেই মিটিং করছে তারা। প্রেটল বোমা মারার আর চেষ্টা করবেন না, বঙ্গবন্ধুর আদর্শের এই বাংলায়, জিল্লুল হাকিম এর পাংশা উপজেলার সরিষায় প্রেটল বোমায় আর কাজ হবে না, তাই নৈরাজ্য ও দেশকে অস্থিতিশীল করার পরিবেশ সৃষ্টি না করার প্রতিবাদে সরিষা ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে পথসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেল ৪:৩০ মিনিটের দিকে সরিষা ইউনিয়ন থেকে একটি পথসভা ও বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সরিষা ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বৃত্তিডাঙ্গা বাজারের গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সরিষা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস। বিক্ষোভ মিছিলে ইউপি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here