Thursday, March 28, 2024

পাংশায় ইয়াবা সহ গ্রেফতার ২

উজ্জল হোসেন,পাংশা : রাজবাড়ীর পাংশায় ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের সাথে জড়িত সিজার বিশ্বাস(৩৬) ও ইমরান নূর(৩৪) কে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

রোববার দিবাগত রাত ১২ টার দিকে পাংশা পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের গুধিবাড়ি গ্রামের গুধিবাড়ি মোড় থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত সিজার বিশ্বাস(৩৬), পাংশা পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের গুধিবাড়ি গ্রামের লোকমান বিশ্বাসের ছেলে ও ইমরান নূর(৩৪) কালুখালী উপজেলার ভবানিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। পাংশা মডেল থানার ডিউটি অফিসার এ এস আই মো. কামাল মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ আরোও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। এ সময় তাদের নিকট থেকে ১২০পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৩৮ হাজার ৫২০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ মামলা দায়ের করা হয়েছে। যার নং-৩৬/১,১০ এর (ক)।

আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযান পরিচালনা করেন, পাংশা থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ, এস আই তারিকুল ইসলাম, এস আই দিপঙ্কর, এ এস আই জাহিদুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here