Friday, March 29, 2024

পাংশায় উপজেলা শুমারি-জরিপ কমিটির অবহিতকরন সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা(রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশায় বুধবার (১৮ মে) পাংশা উপজেলা পরিষদ কনফারেন্স রুমে জনশুমারি ও গৃহগণনা ২০২২ এর আওতায় উপজেলা শুমারি-জরিপ কমিটির অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ জন জোনাল অফিসার ও ৬৪৪ জন গণনাকারি সুপারভাইজারের মাধ্যমে আগামী ১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত পাংশা উপজেলাব্যাপি চলবে এ জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম।

“জনশুমারি আয়োজনে সমৃদ্ধি ও উন্নয়ন” স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাষন ও উপজেলা পরিসংখ্যান অফিস পাংশা এর আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী।

এ সভায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান, উপজেলা আওয়ামীলী’র সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবির, ডাঃ তরুন কুমার পাল, পাংশা উপজেলা কৃষি অফিসার রতন কুমার ঘোষ, যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার, সমাজসেবা অফিসার রবিউল হোসেন, মৎস্য অফিসার সাইদ আহম্মেদ, আনছার ভিডিপি কর্মকর্তা শাহেদা, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান সজীব হোসেন, হাবাসপুর ইউপি চেয়ারম্যান আল মামুন খান সহ উপজেলার ৮ টি ইউনিয়নের চেয়ারম্যান।

এছাড়াও উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরের কর্মকর্তাগন, সাংবাদিকগন ও শিক্ষকগন উপস্থিত ছিলেন।

সভায় জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম ২০২২ সফল করার ব্যাপারে বক্তাগন গননাকারিদেরকে সার্বিক সহযোগিতা করবার জন্য জনসাধারনের প্রতি আহব্বান জানিয়ে নিজ নিজ বক্তব্য তুলে ধরেন। উপস্থাপনা করেন এবং মাল্টিমিডিয়ার মাধ্যমে জনশুমারি ও গৃহগণনার বিষয়ে বিভিন্ন তথ্য অবহিত করেন পাংশা উপজেলা পরিসংখ্যান কর্মমর্তা মাহবুবুর রহমান।

এছাড়াও পর্যাক্রমে পৌরসভা এবং প্রতিটি ইউনিয়নেও অবহিতকরন সভা করা হবে বলেও জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here