Sunday, February 5, 2023

পাংশায় দুরশুন্দিয়া বায়তুল নূর জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

উজ্জল হোসেন, পাংশা: পাংশার দুরশুন্দিয়া বায়তুল নূর জামে মসজিদের দ্বিতীয় তলা ভবনে ১০ শতাংশ জমির উপরে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নিজ উদ্যোগে দৃষ্টিনন্দন একটি আধুনিক মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২২ অক্টোবর) দুপুর ১২:৩০মিনিটের দিকে পাংশার কলিমহর ইউনিয়নের দুরশুন্দিয়া গ্রামে “বায়তুল নূর জামে মসজিদ” নির্মাণের নিজ অর্থআয়নে কাজের উদ্বোধন করেন জাহানারা বেগম।

জানা যায়, ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফলিমারা গ্রামের মৃত আব্দুল জলিল মন্ডলের মেয়ে জাহানারা বেগম তার পৈত্রিক সম্পত্তির উপর এই মসজিদ নির্মাণ করেন। জাহানারা বেগম সানটেক্স ফ্যাশন নামের একটি( গার্মেন্টস ব্যবসা) প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

জাহানারা বেগম বলেন, ছোট বেলা থেকেই আমার স্বপ্ন ছিল এলাকায় একটা দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করব। সেই থেকেই আমার এই উদ্যোগ। পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে আমার ভাইয়ের সাথে জমি সংক্রান্ত জটিলতা ছিল। সেই জটিলতা কাটিয়ে আমার স্বপ্নকে ছুঁয়ে বাস্তবে রূপ দিতে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আওয়াবুল্লাহ ইব্রাহিম, কলিমহর ইউপি চেয়ারম্যান বিলকিস বানুসহ আলেম-ওলামাগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here