Monday, February 6, 2023

পাংশায় সাংবাদিকদের সাথে সদস্য প্রার্থী উত্তম কুন্ডুর মতবিনিময়

উজ্জল হোসেন,পাংশা: পাংশা উপজেলা আওয়ামী লীগের কষাদক্ষ, রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও বিশিষ্ট ক্রিয়ানুরাগী উত্তম কুন্ডু সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মতবিনিময় কালে উত্তম কুন্ডু বলেন, রাজবাড়ী -২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম আমার নেতা এবং তারই সুযোগ্য পুত্র আশিক মাহমুদ (মিতুল) এর অত্যান্ত আস্থাভাজন। নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। ভোটারদের সাথে মতবিনিময় করে চলেছি এবং ব্যাপক সারা পাচ্ছি। বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় মুখ উত্তম কুমার কুন্ডু আরোও বলেন, আসন্ন ১৭ অক্টোবর রাজবাড়ী-জেলা পরিষদের নির্বাচনে ৩ নং ওয়ার্ডের (পাংশা উপজেলার) সদস্য পদপ্রার্থী হিসাবে আমার পূর্ন বিশ্বাস এই নির্বাচনে আমি মনোনয়ন পাবো এবং বিজয়ী হবো।

মঙ্গলবার (২০সেপ্টেম্বর) বিকালে পাংশা পৌর শহরস্থ তার নিজ অফিসে জেলা- উপজেলা কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবির, সাংবাদিক মাসুদ রেজা শিশির, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ, সেলিম মাহমুদ, শামিম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক রতন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, প্রচার সম্পাদক শাহিন রেজা, আপ্যায়ন সম্পাদক আল-আমিন, সদস্য মেহেদী হাসান, মো. উজ্জ্বল প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here