Tuesday, February 7, 2023

পাংশায় ২১ শে আগস্ট স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: ২০০৪ সালের ২১ শে আগস্ট নারকীয়, জঘন্য ও বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে রবিবার (২১আগস্ট) পৌসসভা চত্বরে রাত ৮টায় আলোচনা সভা ও হামলায় নিহত এবং আহতদের স্মরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক অধ্যক্ষ এ, কে এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল আলম মৃধা, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি দিপক কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র অতুর সরদার, যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমুখ। আলোচনা সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক ও পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন। এর আগে বিভিন্ন এলাকা থেকে সন্ধ্যার পূর্ব মূর্হত পর্যন্ত মিছিল সহকারে বিক্ষোভ করতে করতে সমাবেশ স্থলে উপস্থিত হয় হাজারও নেতা কর্মীগন। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া মোনাজাত করেন উপজেলা আওয়ামীলীগের ধর্মী বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুস।

আলোচনা সভায় বক্তারা ২০০৪ সালের নারকীয় জগন্য ও বর্বরোচিত গ্রেনেড হামলার দায়ে বিএনপি জামাতকে এবং তারেক রহমান, খালেদা জিয়া সহ জড়িতদের বাংলার মাটিতে সর্বোচ্চ শাস্তির দাবী করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here