Sunday, May 26, 2024

পাংশা উপজেলা হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলা হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ই অক্টবর) বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কনভারেন্স রুমে সভা অনুষ্ঠিত হয়।

হাসপাতালে প্রধান অতিথির আগমন উপলক্ষে প্রথমে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান – উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শারমিন আহমেদ তিথী, এসময় হাসপাতালের চিকিৎসক, নার্স ও বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম ও তার সহধর্মীনি মিসেস সাঈদা হাকিম।

সমন্বয় কমিটিতে আরো উপস্থিত ছিলেন – রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আ.লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুরো, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস, পাংশা পৌরসভা কাউন্সিলর মো. অতুল সরদার প্রমুখ। এসময় প্রধান অতিথি হাসপাতালে রোগীদের সেবার মান উন্নয়নে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি হাসপাতালের বিভিন্ন সমস্যা সমাধান নিমিত্তে কার্যকরী ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।তিনি হাসপাতালের বিভিন্ন স্থান পরিদর্শন পূর্বক হাসপাতালের সার্বিক পরিবেশ ও হাসপাতাল পরিচালনায় ইউএইচএফপিও ভূমিকায় থাকার সন্তোষ প্রকাশ করেন। এছাড়াও উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা.শারমিন আহমেদ তিথী প্রধান অতিথিসহ উপস্থিত সদস্যদের হাসপাতালে বিভিন্ন দিক সম্পর্কে অবহিত করেন এবং প্রধান অতিথি কে হাসপাতালের সংযোগ সড়ক পুননির্মাণ করে রোগী ও সাধারণ মানুষের ভোগান্তি লাঘবের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তিনি এ হাসপাতালটিকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণে সংসদ সদস্যের ভূমিকার কথা উল্লেখ করে বলেন বর্তমানে পাংশার মত বৃহৎ জনসংখ্যার উপজেলার জন্য এ শয্যা সংখ্যা খুবই অপ্রতুল। উক্ত সময়ে সংসদ সদস্যের সহধর্মিণী সাঈদা হাকিম বিভিন্ন সময়ে হাসপাতাল পরিদর্শনে রোগীদের ভোগান্তির কথা উল্লেখ করেন। এসময় প্রধান অতিথি পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় বিশিষ্ট আধুনিক হাসপাতাল হিসেবে গড়ে তোলার আশ্বাস প্রদান করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here