Saturday, July 13, 2024

পাংশা থানা পুলিশের অভিযানে ৫ জন গ্রেফতার

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশের অভিযানে ৫ জন আসামীকে গ্রেফতার করে থানা পুলিশ।

৮ জুলাই(সোমবার) ৪:২৫ মিনিটের দিকে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক-১ ও সঙ্গীয় অফিসারসহ পাংশা থানাধীন পৌরসভাস্থ বড়গাছীর মানিক মন্ডলের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে ইব্রাহিম প্রা. কে ১শত পিছ টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। জানা যায় ইব্রাহিম প্রা. যশাই ইউপির রাজ্জাক প্রা. এর ছেলে। গ্রেফতার কৃত আসামির বিরুদ্ধে পাংশা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ধারা- ৩৬(১) সারণির ২৯(ক) ২০১৮ রুজু করা হয়।

অত্র থানার মামলা নং -১১। এছাড়াও একই তারিখে ৮: ২০ মিনিটের দিকে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক-১ ও সঙ্গীয় অফিসারসহ পাংশা থানাধীন হাবাসপুর ইউপির চরঝিকড়ী পশ্চিমপাড়া সাকিনস্থ মোঃ লিটন প্রা. এর বসত বাড়ী হইতে ২৬ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রুপা বেগম কে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে মাদক উদ্ধার সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে বিরুদ্ধে ৯ জুলাই ধারা ৩৬(১) সারণির ২৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। মামলা নং-১২। এবং ৯ জুলাই ৪:৩০ মিনিটের দিকে এসআই রবিউল ইসলাম ও সঙ্গীয় অফিসারসহ পাংশা থানাধীন মৈশালা সাকিনস্থ মো. শিবলু, পিতা রতন হোসেন এর পূর্ব দুয়ারী দোচালা টিনের বসত ঘরের সামনের উঠান হইতে ৫১ পিছ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. বাবু কে গ্রেফতার করা। জানা যায়- আসামি বাবু নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল খালেক এর ছেলে। বর্তমানে পাংশা থানার মৈশালা এলাকা থেকে আসামি বাবু কে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ধারা ৩৬(১) সারণির ২৯ (ক) ২০১৮ রুজু করা হয়।

আসামির বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে। এবং ৮ ও ৯ জুলাই তারিখে এসআই ওবায়দুর রহমান ও এসআই সাদিকুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ সিআর ভুক্ত আসামি মানিক মন্ডল (৫৪), সুলতান সরদার কে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত আসামি দ্বয়কে রাজবাড়ী জেলার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here