Thursday, April 18, 2024

পায়ুপথে হেরোইন বহনকালে মাদক কারবারি আটক

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দঃ পায়ুপথে অভিনব কায়দায় হিরোইন বহন কালে ১০ গ্রাম হেরোইন সহ রাবেল সেখ ওরফে রাসেল (২৯) নামে এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত মাদক কারবারি হলো রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার পশ্চিম পাড়া গ্রামের মোঃ আবুল শেখের ছেলে রাবেল সেখ ওরফে রাসেল (২৯)।

শনিবার ৭ই অক্টোবর দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে মাধ্যমে এ তথ্য জানিয়েছেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার। এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, ৬ই অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দৌলতদিয়া বাজারস্থ শহীদ মিনারের পাশে পোড়াভিটা এলাকা হতে মোঃ রাবেল শেখ ওরফে রাসেল গ্রেপ্তার করে পুলিশ। প্রথমে তার দেহ তল্লাশী করে শরীরের কিছু পাওয়া যায় না। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, তার পায়ুপথে বিশেষ প্রক্রিয়ায় হেরোইন লুকানো আছে। তখন উপস্থিত এলাকাবাসীর সম্মুখে একটি স্বচ্ছ পলিথিনের মধ্যে রাংতা কাগজ দ্বারা বিশেষ ভাবে মোড়ানো অবস্থায় লাল সুতা দ্বারা বাধা ১০গ্রাম হেরোইন আসামী তার পায়ুপথ থেকে, নিজ হাতে বের করে দেয়। যার বাজার মূল্য অনুমানিক ১ এক লক্ষ টাকা।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে পুর্বের ০২ টি মাদক ও ০১ টি চুরি মামলা রয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here