Thursday, April 18, 2024

পিপিএম পদক পেলেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ

রাজবাড়ী জার্নালঃ পিপিএম পদক পেয়েছেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ ।
সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অস্ত্র, মাদক উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষায় প্রশংসনীয় অবদান রাখা এবং নানা সেবামূলক কাজের জন্য রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেলেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ। বীরত্বপূর্ণ অবদান এবং সেবামূলক কাজের জন্য তিনি এ পদক পেলেন ।

২৭ ফেব্রুয়ারী (মঙ্গলবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পিপিএম পদক গ্রহণ করেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ।

উল্লেখ্য, ২০২৩ সালের ২৭ জুলাই রাজবাড়ী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন ২৭ তম বিসিএস ক্যাডার জি.এম. আবুল কালাম আজাদ। ২০২৩ সালের ১৭ আগষ্ট বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার সিনিয়র সহকারী সচিব মোঃ মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ঢাকার বিশেষ পুলিশ সুপার (বিশেষ শাখা) জি.এম. আবুল কালাম আজাদকে রাজবাড়ীর পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়।
রাজবাড়ীতে যোগদানের পর থেকেই অস্ত্র, মাদক উদ্ধার ,বাল্যবিবাহ প্রতিরোধের তিনি অত্যন্ত কঠোর ভূমিকা পালন করেন । তিনি রাজবাড়ী যোগদানের পর পর ই ঘোষনা করেন রাজবাড়ীতে মাদকের স্পট বলে কিছু থাকবে না । জনগণের কোন প্রকার ভোগান্তি ছাড়াই জনগনের দোরগোড়ায় পুলিশী সেবা পৌছে দেবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি। ‘

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here