Monday, February 6, 2023

পুর্ব শত্রুতার জেরে যুবককে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ  রাজবাড়ীতে আরিফুল ইসলাম রকি(২৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত রকি রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের সরদার পাড়া গ্রামের রাজ্জাক শেখের ছেলে।
শনিবার (১০ই সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে খানখানাপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন সুরাজ মোহিনী ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে।

জানাগেছে, রকি ও তার বন্ধুরা পাশেই একটি কফির দোকানে বসে ছিলেন, এ সময় মোটরসাইকেল যোগে সন্ত্রাসীরা এসে রকি’র শরীরে পরপর ৫টা গুলি চালায়।ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

নিহত রকি’র মামা রবিন জানান, স্থানীয় শামীম সহ তার দলবল এলাকায় মাদকের ব্যাবসা করে। রকি তাদের মাদক ব্যাবসায় বাধা প্রদান করায় শামীম ও তার সহযোগীরা রকিকে গুলি করে হত্যা করেছে।

স্থানীয় মীর্জা ফয়সাল জানান, রকি সহ ৫-৬জন এসে দোকানে কফি অর্ডার করেন ।এর পর ৫-৭ মিনিটের মধ্যে মোটরসাইকেল যোগে চারজন এসে রকিকে গুলি করে চলে যায়। তারা খানখানাপুর বাজার এলাকার দিক থেকে হেলমেট পরা অবস্থায় আসে। গুলি করে তারা কল্যাণপুর সড়কে দ্রুত চলে যায় ।

রাজবাড়ী সদর হাঁসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় নিহত রকি’র মরদেহ ।

খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শওকত হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। গত ৬ মাস আগে শামীম নাম সহ কয়েকজনের সাথে নিহত রকি’র মামলা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here