Monday, March 4, 2024

পুলিশী অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

এস,এম রাহাত হোসেন ফারুকঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে পুলিশী অভিযানে ইয়াবাসহ মোঃ লিমন শেখ (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সে বালিয়াকান্দি সদর ইউনিয়নের ভীমনগর গ্রামের আঃ মালেক শেখের ছেলে। বালিয়াকান্দি থানার এসআই মোঃ রাজিবুল ইসলাম, এএসআই মোঃ মিরাজুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্স সহ (৩১ জানুযারি) বুধবার দিবাগত রাত ১২টার সময় বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় আসামী মোঃ লিমন শেখকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় লোকজনের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ লিমন শেখের দেহ তল্লাশী করাকালীন সময়ে তার পরিহিত নীল রংয়ের জিন্স প্যান্টের ডান পকেট থেকে একটি সাদা স্বচ্ছ পলিথিনের ভিতরে রক্ষিত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। আসামী দীর্ঘদিন যাবৎ বালিয়াকান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে। এ ব্যাপারে থানার এসআই রাজিবুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। তাকে বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here