Monday, March 4, 2024

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারনার দায়ে দুইজন গ্রেফতার

রাজবাড়ী জার্নাল: রাজবাড়ীর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে বাংলাদেশ পুলিশ, সেনাবাহিনী, আনসার ভিডিপি, মন্ত্রণালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে , বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে অসহায় চাকুরি প্রার্থীদের নিকট থেকে অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এসময় ৫৩টি সিভি, ১৩টি ভুয়া নিয়োগপত্র, পাঁচটি আইডি কার্ড, সাত পাতা ব্যাংকের চেক, ৯টি নন জুডিশিয়াল স্ট্যাম্প, পাঁচটি চেক বই, তিনটি এটিএম কার্ড, নিয়োগের বিজ্ঞাপন পত্রিকা, ৩০লাখ টাকার হিসেব লেখা ডায়েরিসহ বিভিন্ন প্রকার মালামাল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো: রাজবাড়ীর ভবানীপুর এলাকার শফিকুল ইসলাম ও নওগাঁ জেলার পোরশা থানার লক্ষ্মীপুর এলাকার আবু তাহের ওরফে ফয়সাল।

শুক্রবার দিবাগত রাতে রাজবাড়ী মুঘল রেস্টুরেন্ট ও ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১২টার সময় রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ তার কার্যালয়ের সামনে সাংবাদিক সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সামনে পুলিশের একটি নিয়োগ কার্যক্রম হবে। যে কারণে প্রতারক চক্র সক্রিয় হয়েছে। এ বিষয়ে স্থানীয় পত্রিকায় আমরা সচেতনতা মূলক নির্দেশনা প্রকাশ করেছি। গত ৯ই ফেব্রুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে দুই জনকে আটক করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়রুজ্জামান (সদর সার্কেল) , গোয়েন্দা পুলিশের ওসি মনিরুজ্জামান প্রমুখ ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here