Monday, May 27, 2024

পুলিশ অফিসার পদে যোগদান করা হলো না সুকেন কুমারের, ডেঙ্গুতে কেড়ে নিলো প্রাণ

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: পুলিশের এসআই পদে যোগদান করার আগেই ডেঙ্গু জ্বরে কেড়ে নিলো সুকেন কুমার বিশ্বাস (২৮) নামে এক যুবকের প্রাণ। আগামী ১৮ অক্টোবর বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর পদে মেডিকেল হওয়ার পর ট্রেনিংয়ে যাওয়ার কথা ছিল সুকেনের। কিন্তু এর আগেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পড়ে। এ অবস্থায় শনিবার দিনগত রাত দুইটার দিকে সুকেন মৃত্যু বরন করে।

সুকেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড চরবালিয়াকান্দি বাড়ই ডাঙ্গা গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে।

সুকেনের পারিবারিক সুত্রে জানা যায়, বাবার সামান্য আয়ের সংসারে অভাব অনটনের কারনে ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টসে চাকুরির পাশাপাশি একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে মাস্টার্স ডিগ্রী অর্জন করে। এরপর বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগদানের সুযোগ পায়। এ অবস্থায় ঢাকা গাজীপুরের একটি ভাড়া বাসার ম্যাচে অবস্থানকালে সে ডেঙ্গুতে আক্রান্ত হয়। এরপর তাকে তার সহপাটিরা ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে সুকেনের ভাই অমৃত বিশ্বাস জানায়, সুকেন ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টসে কর্মরত অবস্থায় লেখাপড়া করতো। এ অবস্থায় তার পুলিশে চাকরি হয়। গাজীপুরে তার নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে শনিবারে রাত ১০টার দিকে বাড়িতে ফোন করে। তাৎক্ষণিক সে তার আরেক ভাই সুজন বিশ্বাসকে সাথ নিয়ে ঢাকায় রওয়ানা হয়। সেখানে পৌছানোর আগেই রাত দুইটার দিকে তাদেরকে ফোনে জানানো হয় সুকেন হাসপাতালে মারা গেছে। তখন হাসপাতাল থেকে তার মৃত দেহ ভোরের দিকে গোয়ালন্দে তার নিজ বাড়িতে আনা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here