Saturday, June 15, 2024

প্রথম আলো’র সাংবাদিকের মুক্তি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি: প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান শামসের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা বাতিল করে নিঃশর্ত মুক্তি, সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করার দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার উদ্যোগে শুক্রবার সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপি এই কর্মসূচি পালিত হয়েছে ।

কর্মসূচিতে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সহসভাপতি আবদুস সামাদ মিয়া, প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা চৌধুরী ইমরুল আহমেদ, রাজবাড়ী প্রেসক্লাবের সহসভাপতি ও জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আবদুল কুদ্দুস বাবু, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সহসভাপতি সনজিৎ দাস, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র শীল, দৈনিক আমাদের রাজবাড়ী পত্রিকার সম্পাদক ফকীর জাহিদুল ইসলাম রুমন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটের সহসভাপতি দেবাশিষ বিশ^াস, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, চ্যানেল টুয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক সুমন বিশ^াস, কালুখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ, বন্ধুসভার সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম। সঞ্চালনা করেন প্রথম আলো’র রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ। কর্মসূচিতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদিক ও বন্ধুসভার বন্ধুরা উপস্থিত ছিলেন।

এসময় ‘সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার কর, সাংবাদিক শামসুজ্জামান শামসের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা বাতিল করে নিঃশর্ত মুক্তি দাও, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল কর’ প্ল্যাকার্ড প্রদর্শণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here