Saturday, July 13, 2024

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করলেই আগামীর উন্নয়ন অব‍্যাহত থাকবে: জিল্লুল হাকিম এমপি

মোঃ আমিরুল হক : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মে) বিকালে ইসলামপুরের রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ‍্যালয় মাঠে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বসির আহমেদ মিনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী -২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করলেই আগামীর উন্নয়ন অব‍্যাহত থাকবে। আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়নের কথা উল্লেখ করে বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমুল পর্যায়ে দলকে আরও বেশি করে সু-সংগঠিত করতে হবে। নেতাকর্মীদের আরো গতিশীল হতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে কাজ করতে হবে। তিনি আরও বলেন, বিগত দিনে বিএনপির আমলে আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর নানা অত্যাচার নির্যাতন চালানো হয়েছিল। সেইসব নির্যাতনের কথা আমরা কেউ ভুলে যাইনি। যদি বিএনপি-জামাত আবার ক্ষমতায় আসে তাহলে আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর ফের নির্যাতনের খড়গ নেমে আসবে। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। পদ পদবি নিয়ে কোন নোংরা রাজনীতি করা যাবেনা। আগামীতে দলে যারা যোগ্য রয়েছেন তাদের সঠিক মূল্যায়ন করা হবে।

তিনি আরো বলেন ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বুলেটের চেয়েও বেশি শক্তিশালী। আগামীতে ঐক্যবদ্ধ থেকে নবীন প্রবীনদের সমন্বয়ে প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটি গঠন করা হবে। আগের চেয়ে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ অনেক বেশী শক্তিশালী। যারা দলের মধ্যে থেকে ষড়যন্ত্র করছে তাদের হুশিয়ার করে দিয়ে তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনের আগে তৃণমূল আওয়ামী লীগে কোন প্রকার গ্রুপিং থাকবে না। কেউ আমার লোক কেউ অন্যের লোক সেটি বলে লাভ নেই। আমরা সবাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লোক। আগামীর উন্নয়ন অব‍্যাহত রাখতে আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যাকেই নৌকার মনোনয়ন দিক আমরা সবাই তার জন‍্য কাজ করবো।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ হারুন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ পারিজাত কুমার পাল, ফকরুজ্জামান মুকুট, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান আহমদ আলী মাস্টার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নওশের আলী মন্ডল, কামরুজ্জামান রতন, রহমত আলী শেখ, আলাউদ্দিন শেখ, তৌহিদুল ইসলাম, মোঃ কেরামত শেখ,, আলাউদ্দিন মল্লিক, এস,এম হেলাল খন্দকার, আবু সায়েম, সাইফুল ইসলাম, প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার খান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিমুজ্জামান চৌধুরী টিটু,মদাপুর ইউনিয়ন চেয়ারম‍্যান মোঃ মিজানুর রহমান মজনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন অর লশিদ হারুন, আওয়ামী যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোমানা কবির, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, জঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান কল্লোল কুমার বসুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, পেশাজীবী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here