Thursday, April 18, 2024

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন -রাজবাড়ীতে রেলমন্ত্রী

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন, ভাতা দ্বিগুণ করেছেন এবং মারা গেলে জাতীয় পতাকা দিয়ে সমাহিত করার যে সম্মান ,সেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ২৬শে মার্চ অফিসার্স ক্লাবে জেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম ।

জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ, সিভিল সার্জন ডাঃ ইব্রাহিম টিটন, বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল,বীর মুক্তিযোদ্ধা সিরাজ আহমেদ প্রমুখ ।

এ সময় রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেন – প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন, ভাতা দ্বিগুণ করেছেন এবং মারা গেলে জাতীয় পতাকা দিয়ে সমাহিত করার যে সম্মান ,সেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন।
তিনি আরোও বলেন দেশ এগিয়ে যাচ্ছে ,সাথে রেলও এগিয়ে যাচ্ছে। রেলের টিকিট কালোবাজারি বন্ধ করা হবে । রাজবাড়ীর অধিকাংশ যায়গা রেলের অবৈধ দখলে রয়েছে, সেগুলো উদ্ধার করে রাজবাড়ী কে রেলের শহরে রুপান্তরিত করাই রেলমন্ত্রী হিসবে আমার প্রথম কাজ ।

আহত ও অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যাক্ত করেন তিনি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here