Saturday, June 15, 2024

প্রয়াত ওয়াজেদ খাঁ এর মৃত‍্যূবার্ষিকীতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ ইমদাদুল হকরানা: রাজবাড়ীর বানিবহ ইউনিয়নের আটদাপুনিয়াতে প্রয়াত ওয়াজেদ আলী খা’র মৃত‍্যূবার্ষিকীতে বিদেহী আত্মার উদ্দেশ্যে মাগফেরাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মার্চ) সন্দ‍্যায় জেলার সদর উপজেলার বানিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের বাসিন্দা ও বালিয়াকান্দির ঐতিহ্যবাহী বাজার বহরপুর বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি প্রয়াত মোঃ ওয়াজেদ আলী খা’র মৃত‍্যূবার্ষিকী পালন উপলক্ষ্যে তার গ্রামের বাড়ীতে এক দোয়া মাহফিল ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়ার মাহফিলে জেলার গোয়ালন্দ, পাংশা, কালুখাশী, বালিয়াকান্দি ও সদর উপজেলার ওলামায়ে কেরামগণ উপস্থিত থেকে দোয়ায় অংশগ্রহণ করেন। এসময় জাকের পার্টির উপজেলা ভিত্তিক কমিটির নেতৃবৃন্দ বহরপুর বাজার পরিচালনা কমিটির প্রয়াত সভাপতি মোঃ ওয়াজেদ আলী খা’র দীর্ঘ জীবন চলার পথের বর্ণনা তুলে ধরেন। প্রয়াত ওয়াজেদ আলী খাঁ বিশ্ব ওলি খাজাবাবা ফরিদপুরীর বিশ্ব জাকের মঞ্জিলের অত্র অঞ্চলের খাদেম ছিলেন।

প্রয়াত মোঃ ওয়াজেদ আলী খা’র আত্মার মাগফেরাত কামনায় দোয়া শেষে ইফতার মাহফিলে অংশ নেয় বিভিন্ন অঞ্চল থেকে আসা জাকের পার্টির নেতৃবৃন্দ ও আশেকান, জাকেরানসহ ভক্তবৃন্দ।

এসময় বহরপুর বাজার ব‍্যবসায়ী সমিতির প্রয়াত সভাপতি ওয়াজেদ আলী খা’র জৈষ্ঠ্য পুত্র হেনা ট্রাভেলস্ এর স্বতাধীকারী মোঃ কুতুবউদ্দিন খাঁ বলেন, আমার বাবা দীর্ঘদিন সুনামের সাথে বহরপুর বাজারে পাটের ব‍্যবসা করেছেন। সেই সুবাদে তিনি অনেকদিন বাজার পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন ন‍্যায়ের পক্ষে নিষ্ঠাবান বিচারক। ব‍্যবসায়ী পরিষদ পরিচালনায় একজন দক্ষ পরিচালক। এরসাথে তিনি বিশ্ব ওলি খাজাবাবা ফরিদপুরীর বিশ্ব জাকের মঞ্জিলের একনিষ্ঠ কর্মী বা অত্র অঞ্চলের খাদেম। তাঁরই আত্মার মাগফেরাত কামনায় আজকের এই আয়োজন। আপনারা আমার আয়োজিত এই দোয়ার মাহফিলে যোগদান করেছেন এতে আমি কৃতজ্ঞ। আপনারা যেমন আমার পিতার সাথে ছিলেন, তেমনি করে আমার পাশে থাকবেন বলে আমি আশা রাখি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here