Monday, February 6, 2023

প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় পিয়াস বিশ্বাস নামের এক প্রাইভেট শিক্ষককের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা করেছেন দশম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী। এ ঘটনায় গত সোমবার (২৯ আগস্ট) রাতে স্কুলছাত্রী বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে পাংশা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (২০০৩-এ সংশোধিত) ৯/৪-এর (খ) ধারায় একটি মামলা দায়ের করে।

মামলার আসামি পিয়াস বিশ্বাস কলিমহর ইউনিয়নের ভাগবিষ্ণুপুর গ্রামের আসমত আলী বিশ্বাসের ছেলে। পিয়াস বিশ্বাস পাংশা সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

স্কুলছাত্রীর ভাই জানান, আমার বোন চার মাস ধরে পিয়াস বিশ্বাসের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়েন। গত শনিবার প্রতিদিনের ন্যায় সকাল ৬ টায় তার বাড়িতে পড়তে যায়। প্রাইভেট পড়া শেষে পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে আমার বোনকে বসতে বলে। পরে সবাই চলে যাওয়ার পর আমার বোনকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। আমার বোন সেখান থেকে নিজেকে রক্ষা করে বাড়ি ফিরে আসার সময় পিয়াস আমার বোনের পেছন পেছন এসে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কালুখালী উপজেলা কলিকাপুর ইউনিয়েনের স্বপ্ন বিলাশ বিনোদন কেন্দ্র ও বাহাদুরপুর ইউনিয়নের হেনা পার্কে নিয়ে যায়। বিষয়টি আমি অবগত হই।

তিনি আরো জানান, আমার বোন বাড়িতে এলে বিনোদন কেন্দ্র ও পার্কে যাওয়ার বিয়ষটি জিজ্ঞাসা করলে সে পুরো ঘটনাটি আমাদের জানায়। বিষটি জানাজানি হয়ে গেলে গত রোববার সন্ধ্যায় আমার বোন বিয়ের দাবিতে পিয়াসের বাড়ীতে গেলে পিয়াস বাড়ী থেকে পালিয়ে যায় এবং পিয়াসের মা আমার বোনকে ওই বাড়ী থেকে বের করে দেয়। মান সম্মানের ভয়ে তার বোনকে এক স্বজনের বাড়িতে রাখা হয়েছে বলে জানান তিনি।

সরেজমিনে পিয়াসের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তবে পিয়াসের বাবা আছমত আলী বিশ্বাস বলেন, রোববার সন্ধ্যায় মেয়েটি আমার বাড়িতে এসে ওঠে এবং আমার ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক আছে বলে দাবি করে। আমার ছেলে বাড়িতে প্রায় ৭০ জন ছেলে-মেয়েকে প্রাইভেট পড়ায়। এই মেয়ে তাদের মধ্যে একজন। গত রোববার আমার ছেলে বাজারে যাওয়ার সময় মেয়েটি তার নিজ ইচ্ছায় আমার ছেলের মোটরসাইকেলে চড়ে পাংশা যায়। তবে এই মেয়ের সাথে তার ছেলের কোনো প্রেমের সম্পর্ক নেই। পিয়াস বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার ফোন করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here