Monday, June 24, 2024

প্রার্থীতা ফিরে পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বতন্ত্র প্রার্থী হকের শ্রদ্ধা

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি, কালুখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক প্রার্থীতা আপীলে ফিরে পেয়েছেন।

শুক্রবার দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের এক শতাংশ ভোটারের জমাকৃত সই ত্রুটিপূর্ণ থাকার অভিযোগে গত ৪ ডিসেম্বর রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রমে মনোনয়নপত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খান। পরে নির্বাচন কমিশনে আপীল করলে গত ১৩ ডিসেম্বর দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানীতে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের বলেন, মনোনয়নপত্র বৈধ হওয়ার মাধ্যমে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর নির্যাতিত, নিপিড়িত নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের বিজয় হয়েছে। বিজয়ের মাসে এটি আরেকটি বিজয়ের দেখা পেয়েছেন জনগণ। তাই সৃষ্টিকর্তার কাছে অশেষ শুকরিয়া। নির্বাচনে অংশ নিতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। জনগণ তার সঙ্গে রয়েছে। ইনশাআল্লাহ সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে দাবী করেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ও রাজবাড়ী-২ আসনের মানুষের দাবীর প্রেক্ষিতে আজ প্রার্থী হয়েছি। আশা করছি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা সুষ্টু নির্বাচনে ভুমিকা রাখবেন।

রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, জাতীয় পার্টি মনোনীত এ্যাড. শফিউল আজম খান, তৃণমূল বিএনপির প্রার্থী এস এম ফজলুল হক, জাকের পার্টির মোহাম্মদ আলী, জাসদের সাবেক এমপি আব্দুল মতিন মিয়া ও মুক্তিজোটের প্রার্থী আব্দুল মালেক রয়েছেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here