Saturday, June 15, 2024

প্রেস কাউন্সিল পদক পেলেন বিএমএসএফ’র জাবির

স্টাফ রিপোর্টারঃ গ্রামীণ জনজীবন নিয়ে সৃজনশীল ও অনুসন্ধানী প্রতিবেদনের জন্য রাষ্ট্রীয় সম্মাননা ‘বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক-২০২৩’ পেলেন সময় টেলিভিশনের পটুয়াখালী প্রতিবেদক ও বিএমএসএফ’র প্রশিক্ষণ বিষয়ক উপ-কমিটির সদস্য সিকদার জাবির হোসাইন।

বুধবার দুপুর ২টায় তথ্য ভবনে মহামান্য রাষ্ট্রপতির পক্ষে পদক তুলে দেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত । এ সময় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ও জুরি বোর্ডের সদস্য ড. মো. আবুল মনসুর আহাম্মদ, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার ,তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি,রাজবাড়ী -১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন । পুরষ্কার হিসেবে একটি ক্রেস্ট, ৫০ হাজার টাকা এবং সনদপত্র দেয়া হয়।

তাঁর এ প্রাপ্তিতে বিএমএসএফ’র পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর।

উল্লেখ্য, রিপোর্টিংয়ে রাষ্ট্রীয় সর্বোচ্চ পদক এটি। প্রতি বছর চার জন সাংবাদিক ও দুটি প্রতিষ্ঠানকে পদক প্রদান করা হয়। এরমধ্যে ঢাকা বাইরে অর্থাৎ সারাদেশের বিভাগ ও জেলা থেকে এক জন সাংবাদিককে গ্রামীণ সাংবাদিকতা ক্যাটাগরিতে এ পদক প্রদান করা হয়।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here