Tuesday, February 27, 2024

বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইমদাদুল হক রানা : রাজবাড়ী জেলার, বালিয়াকান্দি উপজেলা, ইসলামপুর ইউনিয়নের বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে শেখ রাসেল ক্রীড়া চক্রের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলাটিতে অংশগ্রহণ করে পাংশা ক্রিকেট একাদশ ও জামালপুর ফাতেমা ক্রিকেট একাদশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকালে জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনীয়নের বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে শেখ রাসেল ক্রীড়া চক্রের আয়োজনের বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ক্রিকেট টুর্ণামেন্ট খেলাটি অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শেখ রাসেল ক্রীড়া চক্র বহরপুর এর সভাপতি মোঃ শহিদুল মিয়ার সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন, প্রধান অতিথি বালিয়াকান্দি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন। বিশেষ অতিথি বহরপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক শ্রী মৃনাল কান্তি সিকদার। খেলা পরিচালনা করেন, শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক মোঃ আহাদ শেখ ও ক্রীড়া সম্পাদক মোঃ সজল আনসারী।

বহরপুরের শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা হেলাল খন্দকারের সৌজন্যে এলাকার গণ‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় হেলাল খন্দকার বলেন, সমাজ আজ মাদকের করাল থাবায় নিমজ্জিত হয়ে পড়েছে। প্রশাসনের জোর তৎপরতার পরও আনাচে কানাচে মাদক বিক্রয় চলে। যুব সমাজকে এই পথ থেকে ফেরাতে আমি নিজ উদ্দোগে যুবকদের সাথে নিয়ে এই খেলার আয়োজন করি। আমরা চেষ্টা করছি যুব সমাজ মাদক ও মোবাইল থেকে বেড় করে আনতে।

১৬ ওভারের খেলায় পাংশা ক্রিকেট একাদশ তাদের ১৬ ওভারে ৭টি উইকেট হারিয়ে ১৫৪ রান করে। জবাবে জামালপুর ফাতেমা ক্রিকেট একাদশ ১৩ ওভার ৪ বল খেলে ১৫৭ রান করে বিজয় অর্জন করে। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ আয়োজক কমিটির সকল সদস‍্য মিলে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার ট্রফি ও নগদ অর্থ তুলে দেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here