Tuesday, February 7, 2023

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা বিভিন্ন পর্যায়ের পুরস্কার বিতরণ ও সনদ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগষ্ট) বেলা ১১.৩০ মিনিটের দিকে পাংশা উপজেলা বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী’র সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তন এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আরোও উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ। আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, মাননীয় জাতীয় সংসদ সদস্য, রাজবাড়ী -২। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, জালাল উদ্দিন বিশ্বাস। আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরীতে প্রায় ৫৯ জন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বিজয়ীদের উদ্দেশ্য করে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা যারা গড়বে এরাই সেই সোনার ছেলেরা। তাদের প্রতি আমাদের শিক্ষকদেরকে লক্ষ্য রাখতে হবে। এ মেধা ধরে রাখতে হবে। বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা মেধা ভিত্তিক শিক্ষা বিস্তারে অগ্রনী ভুমিকা পালন করে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি শিক্ষার ক্ষেত্রে বর্তমান সরকারের সাফল্যের কথা তুলে ধরে বলেন, এ শেখ হাসিনা সরকার শিক্ষাবান্ধব সরকার। এসময় পাংশা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোকলেছুর রহমান , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here