Tuesday, February 27, 2024

বড়ই খাওয়ানোর লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষন চেষ্ঠার অভিযোগে ১জন গ্রেফতার

রাজবাড়ী জার্নাল প্রতিবেদক: বড়ই খাওয়ানোর লোভ দেখিয়ে রাজবাড়ীতে ৪ বছরের শিশুকে ধর্ষন চেষ্ঠার অভিযোগে অসিত কুমার সরকার (৪৮) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতার অসিত কুমার সরকার রাজবাড়ীর মুকুন্দিয়া এলাকার হায়দারপুরের রণজিৎ সরকারের ছেলে।

এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। রাজবাড়ী সদর থানার মামলা নাম্বার-১৯ ।
অভিযোগ সূত্রে জানাগেছে, গ্রেফতার অসিত কুমার সরকারের প্রতিবেশী ৪বছরের শিশু বাড়ীতে একা ছিলো এ সময় অসিত কুমার সরকার তাকে বড়ই খাওয়ানোর কথা বলে নিজের ঘরে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষনের চেষ্ঠা করে । মেয়েটির মা বাড়ীতে এসে তাকে না পেয়ে এদিক সেদিক খোঁজাখুঁজি করে পরে প্রতিবেশী অসিত সরকারের ঘরে মেয়ের চিৎকারের আওয়াজ শুনতে পায়। পরে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে দেখেন অসিত কুমার সরকার তার মেয়েকে ধর্ষনের চেষ্ঠা করছে। পরে এলাকার লোকজন এসে পরলে সে পালিয়ে যায়।

রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন জানান, এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামী অসিত কুমার সরকারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here