Saturday, May 25, 2024

বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ীতে ‘আমাদের সময়’ পত্রিকার ১৯তম জন্মদিন পালন

রাজবাড়ী জার্নাল ডেস্ক:  “ সময় এবার আমাদের বাংলাদেশের” এ শ্লোগানকে বুকে ধারণ করে রাজবাড়ীতে নতুন ধারার ‘দৈনিক আমাদের সময়’ পত্ররিকার ১৯তম জন্মদিন বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

বুধবার (৪অক্টোবর) সকাল সাড়ে ১০টার সময় রাজবাড়ী পাঠক ফোরামে’র আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাব চত্বর থেকে বের করা হয় আনন্দ শোভাযাত্রা। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাজবাড়ী প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি ও রাজবাড়ী বার এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রকিবুল হাসান পিয়াল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শফিকুল ইসলাম, রাজবাড়ী সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. খায়ের উদ্দিন আহমেদ, রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান, অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা অরুন কুমার সরকার, রাজবাড়ী প্রেস ক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসেন।

রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলো প্রতিনিধি এজাজ আহমেদের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, আমাদের সময়ের রাজবাড়ী জেলা প্রতিনিধি সোহেল রানা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও এটিএন বাংলার প্রতিনিধি লিটন চক্রবর্তী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকছেদুর রহমান মোমিন, দৈনিক সমকাল প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন প্রমুখ। এ সময় অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন । আলোচনা অনুষ্ঠানের পর ১৯তম জন্মদিনের কেক কাটা হয়।

এসময় বক্তারা দৈনিক আমাদের সময়ের বস্তুনিস্ট সংবাদ পরিবেশনের ধারা অব্যাহত রাখতে ও পাঠকের কাছে যে জনপ্রিয়তা রয়েছে তার সুনাম অক্ষুন্ন রাখার আহবান জানান। আমাদের সময় হোক সকল পাঠকের ও সকল শ্রেণীর মানুষের প্রিয় পত্রিকা। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here