Saturday, July 13, 2024

বহরপুরে ডাঃ নিত‍্য রঞ্জনের সংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

মোঃ ইমদাদুল হক রানাঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি উচ্চ বিদ‍্যালয়ের পরিচালনা পরিষদ ও শিক্ষকবৃনন্দের আয়োজনে বিশিষ্ট চিকিৎসক ডাং নিত‍্য রঞ্জন পালের সংবর্ধনা, অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুরের আড়কান্দি উচ্চ বিদ‍্যালয় প্রাঙ্গনে বিদ‍্যালয় পরিচালনা পরিষদ ও শিক্ষকবৃন্দের যৌথ আয়োজনে এলাকার সনামধন‍্য চিকিৎসক ডাঃ নিত‍্য রঞ্জন পালের সংবর্ধনা, অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বিদ‍্যালয় ব‍্যাবস্থাপনা পরিষদের সভাপতি অলোক কুমার ঘোষের সভাপতিত্বে ও মোঃ আব্দুল কাদের ভুঁইয়া ও হাবিবুর শেখের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হাকিম সাধন, বিশেষ অতিথি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন, মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা, অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক প্রমথ কুমার দাস, শুভেচ্ছা বক্তব্য রাখেন আড়কান্দি উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক পলাশ কুমার দে প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে অভিভাবকদের উদ্দেশ্যে এহসানুল হাকিম সাধন বলেন, আজ আমাদের স্কুল পড়ুয়া সন্তানরা মোবাইলের দিকে ঝুকে পরেছে। আর মোবাইলে ইন্টারনেট দেখে দেখে তাদের স্মৃতিশক্তি লোপ পাচ্ছে। রাতে ঘুমানোর আগ মুহূর্ত পযর্ন্ত আপনারা আপনাদের সন্তানদের খোজখবর রাখুন। যাতে করে তারা মোবাইলের দিকে বেশি মনোনিবেশ করতে না পারে। আর একটি বিষয় মনে রাখবেন ছাত্ররা কখন কার সাথে মেলামেশা করে। কাদের সাথে সংগ দেয়। এগুলো খেয়াল রাখলে তারা বিপথে যেতে পারবে না।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here