Monday, March 4, 2024

বহরপুরে বি,এস,এস,বি ব‍্যাডমিন্টন টুর্ণামেনট অনুষ্ঠিত

বালিয়াকান্দি সংবাদদাতাঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বি,এস,এস,বি ব‍্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ জানুয়ারি) সন্ধ‍্যায় জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বহরপুর, শেকাড়া, শহীদনগর, বাড়াড়ী (বি,এস,এস,বি) আয়োজিত ব‍্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। তিন দিনের এই টুর্ণামেন্টে দেশের বিভিন্ন এলাকার খেলোয়ারগণ অংশগ্রহণ করে।

প্রথমদিন ৬ জানুয়ারী শুক্রবার খেলায় চাম্পিয়ান দল পায় ৬ হাজার টাকা, রানার আপ দল পায় ৪ হাজার টাকা।

এইদিনের শর্ত ছিল সফিউল, রবিউল, সিফাত, মুন্না, পিয়াস, তপু, রাজেস, রিপন, হৃদয়, রোমান ও নাফিজ গ্রুপে জুটি করে খেলতে পারবে না। দ্বিতীয়দিন ৭ জানুয়ারী শনিবার চাম্পিয়ান দল পায় ২০ হাজার টাকা, রানার আপ দল পায় ১০ হাজার ও তৃতীয়স্থান অধিকারী দল পায় ৫ হাজার টাকা। এইদিনের শর্ত ছিল জাতীয় র‍্যাংকিং ১ থেকে ৩২ ও খুলনার অনিক, রিয়াদ, জনি, পাবনার অন্তর, রিয়াদ ও গোপালগঞ্জের জাবের এসব খেলোয়ারগণ নন র‍্যাংকিং গ্রুপে অংশগ্রহণ করতে পারবে না। তৃতীয়দিন ৮ জানুয়ারি রবিবার খেলার চাম্পিয়ান দল পায় ৬০ হাজার টাকা ও রানার আপ দল পায় ৪০ হাজার টাকা।

খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী ২ আসনের সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান মোঃ আলিমুজ্জামান চৌধুরী টিটু, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা, ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান আহমদ আলী মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বসির আহমদ মিনু প্রমূখ।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ শহিদুজ্জামান সাহিদুল ও সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম জুয়েল বলেন, আমরা যুবসমাজকে সাভাবিক জীবনের দিকে ধাবিত করতে এই আয়োজন করেছি। এই ধারা অব‍্যাহত থাকলে যুবসমাজ বিপথগামী হওয়া থেকে বিরত থাকবে।আজ এলাকার শতকরা আশি শতাংশ যুবক, কিশোর মাদকের দিকে ঝুকে পড়েছে। তাদেরকে বিনোদন দিয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। এদের প্রতি যেমন পরিবারের সদস‍্যদের দায়বদ্ধতা রয়েছে। তেমনি সামাজিক ভাবেও সমাজপতিদের অনেকটাই দায়বদ্ধতা রয়েছে।আমরা কয়েকটি গ্রামের যুবসমাজ মিলে খেলাধুলা আর বিনোদন দিয়ে মাদকের ছোবল থেকে যুবক,কিশোরদের ফিরিয়ে আনতে টুর্ণামেন্টের আয়োজন করেছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here