Wednesday, February 8, 2023

বহরপুরে মাদকমুক্ত ফুটবল টুর্ণামেন্টের চতুর্থ খেলা অনুষ্ঠিত

মোঃ আমিরুল হক ঃ ৩১ আগষ্ট বুধবার বিকালে “মাদককে না বলি, ফুটবলকে হ্যা বলি” শ্লোগানটিকে সামনে রেখে বাড়াদীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে বি,এন, বি,এস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ফুটবল টুর্ণামেনটের প্রথম রাউন্ডের চতুর্থ খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রথম রাউন্ডের চতুর্থ খেলায় যে দুইটি দল প্রতিদ্বন্দ্বিতা করেছে তারা হলো পাংশা উপজেলার বাহাদুরপুর ফুটবল একাদশ ও মাগুড়া সদর উপজেলা ফুটবল একাদশ। অতিথি ছিলেন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বসির আহম্মদ মিনু, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী মকবুল হোসেন, ফুটবল মাঠের প্রতিষ্ঠাতা সদস্য রইচ উদ্দিন আনসারী প্রমূখ। বি,এন,বি,এস ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কাজী শহিদুল ইসলাম সাহিদ বলেন, আজকের যুবসমাজের মধ্য থেকে মাদকমুক্ত করতে আমরা সামাজিকভাবে দায়বদ্ধ। আর এই পদক্ষেপকে বাস্তবে রূপ দিতেবর্তমান যুবসমাজকে এগিয়ে আসতে হবে। যুবসমাজকে কাছে টানার একমাত্র উপায় খেলাধুলা। আমাদের মূল লক্ষ্য হবে সমাজকে মাদকমুক্ত করা, অপরাধ মুক্ত করা। সকলে সহযোগীতা পেলে অবশ্যই আমরা সামাজিক ভাবে যুবসমাজকে ধ্বংসের হাত থেকে ফিরিয়ে আনতে পারবো ইনশাআল্লাহ।

৩ – ০ গোলে পাংশা উপজেলার বাহাদুরপুর ফুটবল একাদশ কে হারিয়ে মাগুড়া সদর উপজেলা ফুটবল একাদশ বিজয় অর্জন করে। ৩২ সেপ্টেম্বর শুক্রবার প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সে খেলায় অংশগ্রহণ করবে রাজবাড়ী মেঘলা আকাশ স্পোটিং ক্লাব ও মাদারীপুর ফুটবল একাদশ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here