Saturday, June 15, 2024

বহরপুরে ১৮০ পরিবারে মাঝে বরহপুর হেল্পলাইনের ঈদ উপহার বিতরণ

মোঃ আমিরুল হক : বহরপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্র ১৮০ পরিবারে মাঝে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর হেল্পলাইন (অনলাইন গ্রুপ) এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এসময় ঈদ উপহার হিসেবে দরিদ্র পরিবারগুলোর মাঝে ১০০ পিচ নতুন শাড়ি, ৩০ পিচ লুঙ্গি ও ৫০ পিচ পাঞ্জামি বিতরণ করা হয়। বুধবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর বাজারস্থ বহরপুর হেল্পলাইন (অনলাইন গ্রুপ) এর অস্থায়ী কার্যালয়ে বহরপুর হেল্পলাইনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোমানা কবির এর সভাপতিত্বে খউপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালিত হয়। এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, বহরপুর হেল্পলাইন গ্রুপের সদস‍্য বহরপুর বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী আক্তারুজ্জামান আকা, মোঃ আলিমুজ্জামান মোল্লা (বাবুল), মোঃ হুমায়ুন কবির প্রমূখ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগে রাজবাড়ী জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, বহরপুর হেল্পলাইনের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহিলা পরিষদ বহরপুর ইউনিয়ন শাখার সভাপতি রোমানা কবির জানান, বহরপুর হেল্পলাইন গ্রুপের ডোনার, পরিচালনা পর্যদের সকল সদস‍্যদের সাথে মতবিনিময় করে সকলের নির্দেশনা মোতাবেক প্রতিবছরের ন্যায় এবারও সম্পূর্ণ হেল্পলাইনের ডোনারদের অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অস্বচ্ছল ১৮০ পরিবারে মাঝে বহরপুর হেল্পলাইন (অনলাইন গ্রুপ) এর উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি রোমানা কবির বলেন, আমাদের এই প্রতিষ্ঠানটি অতিক্ষুদ্র। আমরা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বিভিন্ন সময় বিভিন্ন প্রকার আয়োজন করে থাকি। আমাদের ডোনার বা সহায়তাকারীগম সহযোগিতা করেন। সেই সাথে আমি আমার সাধ‍্যমত ব‍্যাক্তগত কিছু ফান্ড থেকে অসহায় দরিদ্রদের সহযোগিতা করে থাকি। আর এতে আমি আনন্দও পাই। কারণ বছর ঘুরে আসে ঈদ। শুধু বিত্তবানরাই খুশিতে থাকবে তা নয়। এই খুশি সবার জন‍্য। ঈদের খুশিটা কয়েকটি অস্বচ্ছল পরিবারের সাথে ভাগাভাগি করতে পেরে আমি আনন্দিত। আমরা আশা করছি বহরপুর হেল্পলাইনের পক্ষ থেকে আগামী দিনগুলোতে আরও বেশি পরিবারের মাঝে সহযোগিতা করা যায় কিনা। তবে আশা করছি মহান আল্লাহ্ তা’য়ালা আমাদের ইচ্ছা পূরণ করবে ইনশাআল্লাহ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here