Sunday, February 5, 2023

বহরপুর বাজারে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃ ইমদাদুল হক রানা: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর মধ‍্যবাজারে বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজিত বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর মধ‍্যবাজারে বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজিত বিট পুলিশিং সমাবেশে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সচেতনতামূলক বক্তব‍্য রাখেন, পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি সার্কেলের সিনিয়ার সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, বহরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস‍্য আব্দুল শুকুর খান, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শ্রী অনিমেষ কুমার দাস, সাংবাদিক সনজিৎ কুমার দাস প্রমূখ।

এসময় বালিয়াকান্দি থানার সকল সাব ইন্সপেক্টর ও বহরপুর বাজারের ব‍্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, আজ পুলিশ জনগনের বন্ধু হতে চেষ্টা করে যাচ্ছে। পুলিশ প্রয়োজনে আপনারা জরুরি সেবা নাম্বার ৯৯৯ তে ফোন করুন আপনারা পুলিশি সেবা পাবেন। বালিয়াকান্দি থানা আর সব থানার চেয়ে অনেক শান্ত। তবে সম্প্রতি অনাকাঙ্ক্ষিত দুই একটি ঘটনা ঘটেছে। পুলিশ তাৎক্ষনিক ঘটনা শনাক্ত করে আসামী গ্রেফতার করতে পেরেছে। বাল‍্যবিবাহ, মাদক, জঙ্গীবাদ, কিশোর গ‍্যাং সম্পর্কে পুলিশকে জানান। আমরা অবশ‍্যই ব‍্যাবস্থা গ্রহণ করবো। আপনারা বাজারসহ গ্রামাঞ্চলে পাহারার ব‍্যাবস্থা করলে সকল প্রকার শান্তি শৃঙ্খলা রক্ষা করতে পারবো। আর কোথায় কোথায় জুয়া, তাস এর আড্ডা হয় তা তাৎক্ষণিক ব‍্যাবস্থা গ্রহণ করবেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here