Tuesday, February 27, 2024

বহরপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ ইমদাদুল হক রানা : বুধবার (৮ ফেব্রুয়ারি) রাজবাড়ী জেলা, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর ভূমি অফিস সংলগ্ন বহরপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকালে বিদ‍্যালয় পরিচালনা পরিষদের সদস‍্যবৃন্দ জাতীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন খেলায় অংশগ্রহণ করেন আনন্দ উপভোগ করে।

সকাল ১১ টা থেকে বিদ‍্যালয় প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে গান, গল্প, কৌতুক, যাদু, শিক্ষামুলক নাটিকাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়। মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মধ‍্য থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার প্রদান করা হয়।

বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহজাহান মিয়ার সঞ্চালনায়। অনুষ্ঠান বিষয়ে প্রধান শিক্ষক শ্রী মৃনাল কান্তি সিকদার বলেন, বছরের প্রথমেই আমরা বাচ্চাদের হাতে বই তুলে দিতে পেরেছি। নতুন বই পেয়ে তারা অনেক খুশি। আজ আমরা সকল শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি করলাম। আজ সবাই পুরস্কৃত হতে না পারলেও সবাই সুন্দর ভাবে অংশ গ্রহণ করেছে। আসলে মাঠে দুটি দল খেলতে আসলে দু’টি দলই বিজয়ী হয় না। তোমরা চেষ্টা করো আগামীতে ভালো কিছু করতেও পারো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here