Tuesday, April 23, 2024

বাজারে টিনের চাল কেঁটে ২টি দোকানে চুরি

মোঃ আমিরুল হক :  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারের নিমতলা এলাকার হৃদয় মেশিনারিজ এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ ও মা স্টোরে নামের দুইটি দোকানের টিনের চাল কেঁটে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

বুধবার (২৪ মে) গভীর রাতে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বহরপুর বাজারের নিমতলা কালীবাড়ী এলাকার মোঃ রিকুল ইসলামের হৃদয় ইঞ্জিনিয়ারিং এন্ড ওয়ার্কশপ এবং পাশের মা স্টোর নামের মুদি দোকানে টিনের ঘরের চাল কেঁটে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। দোকান মালিকগণ জানান, রাতে দোকানদারী করে ব‍্যবসার টাকা দোকানে রেখে বাড়ীতে যাই।
সকালে দোকান খুলে মালামাল অগছালো ও ড্রয়ার ছড়ানো ছিটানো দেখি এবং টিনের উপর দিয়ে আলো দেখতে পাই। ঘরে ঢুকেই টাকার সন্ধান করলে দেখি দোকানে থাকা হৃদয় মেশিনারিজের দোকানে সাড়ে নয় হাজার টাকা এবং মা ষ্টোরের ২৪/২৫ হাজারের কিছু বেশি টাকা নাই। এবং সাথে দামিয় সিগারেট ব‍্যানসন, গোল্ডলিফ, ষ্টারসহ কিছু সাবান নিয়ে গেছে। এ ব‍্যাপারে বাজার পরিচালানা কমিটির সভাপতি আবুল কালাম বিশ্বাস ও সাধারণ সম্পাদক শ্রী অনিমেষ দাস দোকান পরিদর্শনসহ প্রয়োজনীয় ব‍্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

স্থাণীয়রা জানান, দীর্ঘদিন ধরে বহরপুর বাজারে নির্বাচিত কোন কমিটি নাই। একটি অকেজো এ‍্যাডহক কমিটি দিয়ে চলছে বাজার। এতবড় একটি বাজারে নামমাত্র কয়েকজন পাহারাদার দিয়ে চলছে পাহারার কাজ। মাঝেমধ্যে ছোটখাট চুরি হলে কেউ বলে না। আজ একটু বড় ধরনের চুরি হয়েছে তাই জানাজানি হয়েছে। সকল ব‍্যবসায়ীর দাবী উপজেলা প্রশাসন দায়িত্ব নিয়ে দ্রুত বাজার পরিচালনা কমিটির নির্বাচনের ব‍্যাবস্থা করা।
বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here