Sunday, May 26, 2024

বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা , নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

ইমদাদুল হক রানাঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায়, নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে জেলার বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা বিদ‍্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায়, নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা বিদ‍্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা, উক্ত বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম প্রমূখ। এসময় অন‍্যান‍্য দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ‍্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম‍্যান। এরপর ক্রীড়া প্রতিযোগিতা, অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা, নতুন শিক্ষার্থীদের বরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শেষে পুরস্কার বিতরণের মধ‍্যদিয়ে আয়োজনের সমাপ্তি হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here