Sunday, February 5, 2023

বালিয়াকান্দিতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বালিয়াকান্দি প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় অপূর্ব বিশ্বাস (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে বালিয়াকান্দি জঙ্গল ইউনিয়নের বন্যতৈল গ্রামের নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে ও জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

সোমবার ( ২৬ ডিসেম্বর ) সকালে তার নিজ বাড়ীর ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করছে পুলিশ।

অপূর্ব বিশ্বাসের চাচা রুপ কুমার বিশ্বাস বলেন, রবিবার সারাদিন নামযজ্ঞানুষ্ঠানে ছিল অপূর্ব বিশ্বাস। রাতে বাড়ী ফিরে এসে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠায় তাকে ডাকাডাকি করলেও না উঠায় জানালা দিয়ে দেখতে পাই সে ঘরের আড়ার সাথে মরদেহটি ঝুলছে। আমি চিৎকার দিলে লোকজন এগিয়ে এসে দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করে।

জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল কুমার বসু বলেন, খবর পেয়ে সকালেই ওই বাড়ীতে যাই। তবে কি কারণে সে আতœহত্যা করেছে সেটা কেউ বলতে পারেনি। তবে তার বাবা অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে। টেনশনেও আতœহত্যা করতে পারে। থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্য পাঠানো হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here