Tuesday, February 27, 2024

বালিয়াকান্দিতে গভীর রাতে চলন্ত পাটভর্তি ট্রাকে আগুন

এস,এম রাহাত হোসেন ফারুক:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাট ভর্তি চলন্ত ট্রাকে আগুনের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে এ আগুনের ঘটনা ঘটে।

ট্রাকের ড্রাইভার মোঃ জাহাঙ্গীর বলেন, নাটোর থেকে দুটি ট্রাকে করে পাট বোঝাই করে ফরিদপুরের মধুখালী উপজেলার আশাপুর আঃ রাজ্জাক খান জুট মিলে নিয়ে যাচ্ছিলেন। বালিয়াকান্দি -সোনাপুর সড়কের উপজেলার নবাবপুর ইউনিয়নের ঘোড়ামারা ব্রিজের সামনে ট্রাক করে খড়ি সাজানো গাড়ি দাড়িয়ে থাকেতে দেখে দাড়াই।পাশে ৩ টি ছেলে মোটরসাইকেল নিয়ে দাড়িয়ে ছিল এর মধ্যে একটি ট্রাকে দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে গাড়িতে আগুন লাগিয়ে দেয়। সেই আগুন রাস্তায় ছরানো অবস্থায় আশেপাশের কিছু বেড়ায় লাগে ও রাস্তায় আগুন দেখে বালিয়াকান্দি বাজার পাহারাদারা গাড়িটা সিগনাল দিয়ে জানায় আগুন লাগছে পাটের গাড়িতে। পরে গাড়ি বাঁচানোর তাগিদে নারুয়া রোডে আলমের ইটভাটার পাশে একটা পানি থাকা গর্তে গাড়িটি নামিয়ে দেন ও ফায়ার সার্ভিসকে ফোন দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে নিয়ন্ত্রণ করেন ও বালিয়াকান্দি থানার অফিসার ইনর্চাজ মোঃ আসাদুজ্জামান এসে বিষয়টি তদন্ত করেন।

তিনি বলেন, একসাথে দুটি পাটের গাড়ি আসলেও এ গাড়িটা পিছনে ছিলো।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইউনিটের স্টেশন অফিসার সৈয়দ সরাফত আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এলাকার একাধিক লোকজন বলেন হরতাল অবরোধ চলছে, এই করনে পাট বুঝাই গভিতে রাতে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, পাংশা সার্কেল সুমন কুমার সাহা,বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির,সদর চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলম ঘটনা স্থল পরির্দশন করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here