Saturday, June 15, 2024

বালিয়াকান্দিতে গৃহবধু’র লাশ টয়লেটের হাউজ থেকে উদ্ধার

এস,এম রাহাত হোসেন ফারক: রাজবাড়ীর বালিয়াকান্দিতে বসতবাড়ীর টয়লেটের হাউজ থেকে মিনু বেগম (২৬) নামে এক গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত মিনুবেগম বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া মল্লিকপাড়া গ্রামের উজ্জল শেখের স্ত্রী।

(১৯ আগস্ট) শনিবার দুপুরের দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া মল্লিকপাড়া গ্রামের বাড়ীর টয়লেটের হাউজের মধ্যে থেকে লাশ উদ্ধার করা হয়।

মিনুর মা সোনাই বেগম বলেন, তার মেয়ে মিনুর সাথে চাচাতো ভাই উজ্জল শেখের ১০ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের এক বছর পর থেকেই শারীরিকভাবে নির্যাতন করে। দুই বছর পূর্বে উজ্জল শেখ দ্বিতীয় বিয়ে করে।

এ ঘটনায় তাদের মধ্যে দাম্পত্য কলহ আর বেশি করে চলছিল। গত ৫ আগস্ট সকাল ৭টা থেকেই মিনুকে পাওয়া যাচ্ছিল না। তাদের বাড়ীতে গিয়ে জিজ্ঞাসা করলেও কোন উত্তর দেয়নি। এ বিষয়ে গত ৮ আগস্ট আমার জামাই জামাই বাবা মাসহ তিনজনের নামে থানায় একটি অভিযোগ করি। আজকে হটাত টয়লেটের হাউজের মধ্যে থেকে দূর্গন্ধ পেয়ে সেখানে গিয়ে মেয়ের লাশ পাই। তারা পরিকল্পিত ভাবে আমার মেয়েকে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।’

বালিয়াকান্দি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, মিনু নামে নিখোঁজ হওয়া এক গৃহবধুর অর্ধগলিত মরদেহ টয়লেটের হাউজের মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার ননদ ও ছোট ভাইয়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন সহ আসামী দ্রুতই গ্রেপ্তার হবে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here