Tuesday, February 7, 2023

বালিয়াকান্দিতে জাতীয় সমবায় দিবস পালন

মোঃ ইমদাদুল হক রানা : “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন ” এই প্রতিপাদ্যকে নিয়ে রাজবাড়ী বালিয়াকান্দিতে ৫১তম জাতীয় সমবায় দিবস নানা আয়োজনে উদযাপিত হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় উপজেলা প্রশাসন , সমবায় বিভাগ ও সমবাবয়ীবৃন্দের আয়োজনে দিবসটি উপলক্ষে প্রথমে পতাকা উত্তোলন করা ওবং উপজেলা পরিষদ চত্তর থেকে র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষ করে উপজেলা পরিষদ অডিটোরিয়াম আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন, ভারপ্রাপ্ত যুব-উন্নয়ন কর্মকর্তা খায়রুল ইসলাম, অবঃ প্রাপ্ত সমবায় কর্মকর্তা শান্তিরাম বিশ্বাস, বালিয়াকান্দি সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন, বালিয়াকান্দি কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর সভাপতি মো. ওয়াজেদ আলী, বনলতা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিঃ এর সভাপতি জনাব আলী, নলিয়া গ্রামীন শেয়ার পটনার বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মো. হাসান আল, সাবেক সভাপতি বালিয়াকান্দি কেন্দীয় সমবায় সমিতি লিঃ আব্দুল মালেক খান, সদস্য আল আমিন কো অপারেটিভ লিঃ কামাল হোসেন, প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন সমবায় সমিতির নেতৃ সদস্য ও সমবায়ী বৃন্দ।

আলোচনা সভায় বক্তরা সমবায় সমিতির বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কার্যক্রমের কথা তুলে ধরেন এবং আধুনিকায়ন করার ওপর গুরুত্বারোপ করেন। আলোচনা শেষে ৫টি সমবায় সাংগঠনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here