Thursday, July 25, 2024

বালিয়াকান্দিতে ঝরে পড়া শিক্ষার্থীদের বার্ষিক ক্রিয়া – সাংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আশিক হাসান সীমান্ত : রাজবাড়ী জেলার বালিয়াকান্দী উপজেলার জামালপুর ইউনিয়নের হাতিমোহন উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের ঝড়ে পড়া শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার ও রোববার (১১ ও ১২ ই মে)  সকালে বালিয়াকান্দি জামালপুর ইউনিয়নের নটাপাড়া হাতিমোহন উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ‍্যালয়ে ক্রিয়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। হাতিমোহন উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। হাতিমোহন উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজার মো: আজমল হোসেনের সঞ্চালনায়, জামালপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়াডের সদস্য মো: মোস্তাফিজুর রহমান রানার সভাপতিত্বে হাতিমোহন উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বালিয়াকান্দি সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জনাব কুমারেশ মন্ডল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সকল শিক্ষার্থীর অভিভাবক সহ আউট অব-স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রামের সুপারভাইজার – সুমন দাস, শহিদুল ইসলাম (আক্কাচ) তারেকুর রহমান ও এলাকার সুধী সমাজ।

দিনব‍্যাপী এ সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অত্র বিদ্যালয়র শিক্ষিকা লাবনী সরকার। পুরস্কার বিতরণ শেষে সকল শিক্ষার্থীর মঙ্গল কামনা করে সমাপ্তি ঘোষণা করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here