Saturday, July 13, 2024

বালিয়াকান্দিতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করায় মা-বাবা ও ভাইকে মারপিটের অভিযোগ

এস,এম রাহাত হোসেন ফারুক: রাজবাড়ীর বালিয়াকান্দিতে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় মা, বাবা ও ভাইকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার সময় বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দুবলাবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।
ওই ছাত্রীর পিতা বলেন, তার কন্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের ন্যায় বিদ্যালয় থেকে বিকেল সোয়া ৪ টার সময় বিদ্যালয় ছুটি হয়। সে বাড়ীতে আসার সময় দুবলাবাড়ী গ্রামের মোঃ শুকুর শেখের ছেলে মোঃ কবির শেখ (১৮) বাইসাইকেল চালিয়ে তার সামনে এসে পথরোধ করে বিভিন্ন প্রকার অশ্লীল কথাবার্তা বলাসহ ইভটিজিং করে। কন্যাকে বাঁশের কুঞ্চি দ্বারা মারপিট করতে উদ্যত হলে, সে ছোটাছুটি করে অন্যান্য মেয়েদের সাথে বাড়ীতে ফেরত আসে। ঘটনার বিষয়ে বাড়ীতে ফিরে তাদের নিকট অবহিত করে ও শারীরিকভাবে খুবই অসুস্থ্য হয়ে পড়ে।
তিনি আরও বলেন, বিকেল সাড়ে ৪ টার সময় তিনি, তার স্ত্রী ও পুত্রসহ কবিরের বাড়ীতে যাওয়ার সময় বাড়ীর সামনে রাস্তার উপর পৌঁছামাত্র পূর্বপরিকল্পিত ভাবে বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্রসন্ত্রে সজ্জিত মোঃ শুকুর শেখ (৪০), মাঃ রমজান শেখ (৫৫) অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। তখন প্রতিবাদ করায় ধারালো দা দিয়ে কোপ মারা সহ বাম ও ডান হাতের উপরে কয়েকটি কামড় দিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে এবং অন্ডকোশ চেয়ে ধরে হত্যার চেষ্টা চালায়। তার শোরচিৎকারে তার স্ত্রী এগিয়ে আসলে তার শারীরের বিভিন্ন স্থানে এলোপাথারীভাবে কিল, ঘুষি, লাথি মারে এবং তার পরণের কাপড় টানাহেচড়া করে ছিড়ে ফেলে। তার পুত্র এগিয়ে গেলে তাকেও বেদমভাবে মারপিট করে। তাদের শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের হাত থেকে রক্ষা করেন। পরে স্ত্রী ও কন্যা সহ তিনি বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেন। এ বিষয়ে রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here